চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জে অশ্লীল ভিডিও ধারণ ও ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেফতার করে র‌্যাব-৫

চাঁপাইনবাবগঞ্জে অশ্লীল ভিডিও ধারণ ও ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেফতার

সি.ই/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৪৬

সি.ই/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৪৬

চাঁপাইনবাবগঞ্জে অশ্লীল ভিডিও ধারণ ও ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেফতার

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জে অশ্লীল ভিডিও ধারণ ও ধর্ষণের অভিযোগে ২ জন গ্রেফতার করে র‌্যাব-৫। বৃহস্পতিবার (৯ ফ্রেব্রুয়ারি) গভীর রাত ৩টায় জেলার সদর উপজেলার মহারাজপুর ঘোড়াস্ট্যান্ড নাহালা পেট্রোল পাম্পের পূর্ব পাশ হতে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন— চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার ধুমি হায়াতপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে তৌহিদুল ইসলাম (২০), আমিরুল ইসলামের ছেলে মো. মিলন আলী (১৯)।

চাঁপাইনবাবগঞ্জ র্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আজ বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। 

লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, আসামিরা কৌশলে ভুক্তভোগী মাশরুফা খাতুন (২০) এবং তার স্বামীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভুক্তভোগীর মোবাইল থেকে সংগ্রহ করে। পরবর্তীতে এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকে এবং টাকা দাবি করতে থাকে। এছাড়াও ভুক্তভোগীর কাছ থেকে আসামিরা ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় এবং তার স্বামী বিদেশে থাকায় তাকে বাসায় একা পেয়ে ধর্ষণ করে।

লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। 

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: