চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
সর্ববৃহৎ ব্যবসায়ী সংগঠন জাতাহারা বাজার বণিক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

মেতে উঠেছে জাতাহারা বাজার বণিক সমিতি নির্বাচন

এম এ করিম/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩৬

এম এ করিম/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩৬

যাতাহারা বাজার বনিক সমিতি কতৃক নির্বাচনকালীন অস্থায়ী কার্যালয়

নিউজ ডেস্ক: সর্ববৃহৎ ব্যবসায়ী সংগঠন জাতাহারা বাজার বণিক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন মানেই উৎসাহ,উদ্দীপনা,আর স্ব-স্ব প্রার্থীর কর্মী সহ ভোটারদের মাঝে অন্যরকম আনন্দ।এরই ধারাবাহিকতায় মেতে উঠেছে জাতাহারা বাজার বণিক সমিতি নির্বাচন।

তফসিল অনুয়ায়ী মনোনয়নপত্র উত্তোলনের তারিখ আগামীকাল
সোমবার সকাল নয়টা ঘোষণা করা হয়।সাদিকাতুল বারীকে প্রধান নির্বাচন কমিশনার করে সমিতির কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য সাত সদস্যের নির্বাচন পরিচালনা বোর্ড গঠন করা হয়।

এদিকে,মনোনয়ন পত্র দাখিলের তারিখ ঐদিন সোমবার সন্ধ্যা ছয়টায় এবং
মনোনয়ন পত্র যাচাই একইদিনে রাত নয়টায় তফসিলে উল্লেখ করেন।

শিক্ষক আব্দুল্লাহ্-আল-মামুন,বিএডিসি ডিলার আলহাজ্ব মতিউর রহমান,বরেন্দ্র শস্যভান্ডার মালিক আনারুল ইসলাম, ডক্টর এন্ড ক্যামিষ্ট রাধানগর সভাপতি আলমগীর হোসেন, ইলেকট্রনিক্স ব্যবসায়ী মিনারুল ইসলাম ও গার্মেন্টস মালিক আনারুল ইসলামকে নির্বাচন কমিশনার করে প্রার্থীতা প্রত্যাহার তারিখ ঘোষণা করে তফসীলে আগামী মঙ্গলবার সকাল দশটা।

তাছাড়া,তফসিলেন প্রতীক বরাদ্দ ঐদিন মঙ্গলবার রাত নয়টা।এছাড়াও,তফসিলে ভোট গ্রহণের তারিখ ঘোষণা করে আগামী শুক্রবার বিকাল চারটা থেলে সন্ধ্যা ছয়টা পর্যন্ত।



আপনার মূল্যবান মতামত দিন: