চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
নির্বাচন মানেই প্রার্থী ও ভোটারের ভাব আবেগের মুহূর্ত। আর এমন চরম উত্তেজনাপূর্ণ সময়ে চলে নির্বাচনী উৎসব।

প্রার্থীর দৌড়ে এগিয়ে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হেলাল উদ্দিন

এম এ করিম/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩০

এম এ করিম/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩০

প্রার্থীর দৌড়ে এগিয়ে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হেলাল উদ্দিন

নির্বাচন মানেই প্রার্থী ও ভোটারের ভাব আবেগের মুহূর্ত। আর এমন চরম উত্তেজনাপূর্ণ সময়ে চলে নির্বাচনী উৎসব। জাতাহারা বাজার বণিক সমিতি নির্বাচনী প্রচারণায় প্রার্থীর দৌড়ে এগিয়ে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হেলাল উদ্দিন।

মাঠ পর্যায়ে সরেজমিনে সংবাদ সংগৃহে গিয়ে জানা যায়,উদ্যোক্তা জাতাহারা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক পদপ্রার্থী হেলাল উদ্দিন।তাছাড়া, ভোটারদের সাথে কথা বললে জানতে পারি জাতাহারা বাজারে ইতিপূর্বে বেশ কয়েকবার শিল্প ও বণিক সমিতি গঠিত হয়।পরে সংগঠনটি স্থায়িত্ব না হওয়ায় ভোটারদের মাঝে ক্ষব সৃষ্টি হয়।

তবে বণিক সমিতির সাধারণ সম্পাদক পদপ্রার্থী হেলাল উদ্দিন পুনরায় সকল ভোটারদের সাথে কথোপকথনের মাধ্যমে জাতাহারা বাজার বণিক সমিতি তৈরী করতে উদ্যোক্তা হয়ে ভোটারদের সাথে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করে।

এদিকে,রাধানগর পরিবার পরিকল্পনার ইন্সপেক্টর সাদিকাতুল বাড়িকে প্রধান নির্বাচন কমিশনার করে কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য ৭ সদস্যে নির্বাচন পরিচালনার বোর্ড গঠন করা হয়।

পরে প্রধান নির্বাচন কমিশনার সহ কার্যনির্বাহী কমিটি বোর্ডে,সভাপতি সহ-সভাপতি,সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে নির্বাচনী তফসিল ঘোষণা করে।

এদিকে সমতির সাধারণ সম্পাদক পদপ্রার্থী হেলাল উদ্দিনের সাথে কথা বললে জানা যায়,উদ্যোক্তা হয়ে বণিক সমিতির সৃষ্টির লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বলে তিনি জানায়।

এছাড়াও,সমিতির সাধারণ সম্পাদক পদপ্রার্থী হয়ে নির্বাচনী মাঠে অনেকটাই সারা পাচ্ছে।তাছাড়া বিজয়ী হলে ঠিক এইভাবেই জাতাহাবাসীর পাশে থাকবে বলে তিনি জানায়।তবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটাধিকার প্রয়োগ করতে পারলে অনেকটাই আশাবাদী বলে তিনি মনে করছেন।



আপনার মূল্যবান মতামত দিন: