চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
শুক্রবার বিকেল ৪টায় উপজেলা ডাকবাংলো চত্বরে শিবগঞ্জ উপজেলা সাংবাদিক সমাজের ব্যানারে এ শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সম্প্রতি প্রয়াত সাংবাদিকদের স্মরণে শিবগঞ্জে শোকসভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৩

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৩

উপজেলা ডাকবাংলো চত্বরে শিবগঞ্জ উপজেলা সাংবাদিক সমাজের ব্যানারে এ শোকসভা ও দোয়া মাহফিল

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রয়াত সিনিয়র সাংবাদিক ডি এম তালেবুন নবী ও তরুণ উদীয়মান সাংবাদিক রিপন আলী রকির স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৪টায় উপজেলা ডাকবাংলো চত্বরে শিবগঞ্জ উপজেলা সাংবাদিক সমাজের ব্যানারে এ শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শিবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মমিনুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোহাঃ ইমরান আলীর সঞ্চালনায় শোকসভায় প্রয়াত সাংবাদিকদ্বয়ের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন প্রথম আলো পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসেন দিলু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হারুন আর রশিদ, দৈনিক ইত্তেফাক পত্রিকার শিবগঞ্জ সংবাদাতা মো: সফিকুল ইসলাম ৭১ টিভির সাংবাদিক এ কে এস রোকন, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক এম রফিকুল ইসলাম, শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামসুন্নাহার সোহানা, এশিয়ান টেলিভিশনের স্টপ রিপোর্টার ফয়সাল আজম অপু, সিনিয়র সাংবাদিক নুরতাজ আলম, প্রয়াত ডিএম তালেবুন নবীর পুত্র সাংবাদিক ডিএম কপোত নবীসহ অনেকে। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক মামুনুর রশিদ, নাদিম হোসেন সহ জেলা উপজেলার বিভিন্ন প্রেসক্লাবের প্রায় ৫০ জন সাংবাদিক।

উল্লেখ্য, শোকসভায় বক্তারা প্রয়াত দুই সাংবাদিকের জীবনী তুলে ধরেন এবং সংবাদ কর্মী হিসেবে মিডিয়া জগতে তাদের গুরুত্ত্বপূর্ণ অবদান নিয়ে আলোচনা করেন।

প্রয়াত সিনিয়র সাংবাদিক ডিএম তালেবুন নবী গত ২৫ জানুয়ারি ও তরুণ উদীয়মান সাংবাদিক রিপন আলী রকি ৩ ফেব্রুয়ারি দিবাগত রাতে মৃত্যু বরণ করেন। আলোচনা শেষে প্রয়াত দুই সাংবাদিকের রূহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: