চাঁপাইনবাবগঞ্জ | মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩

উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম ও ওসি সাজ্জাদ হোসেন সহ ৩৯ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ২৭ আগস্ট ২০২৪ ১৭:৪০

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ২৭ আগস্ট ২০২৪ ১৭:৪০

সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুল আলী নামে এক ব্যক্তির বাড়িতে হামলার অভিযোগে সাবেক ডিআইজি নূরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম, ওসি(ভার) সাজ্জাদ হোসেন সহ ৩৯ জনের বিরুদ্ধে মামলার জন্য অভিযোগ দায়ের করা হয়েছে। ভুক্তভোগী মো: বাবুল আলীর স্ত্রী মোসা: হিরা বেগম বাদী হয়ে ২৭ আগস্ট (মঙ্গলবার) আদালতে এই অভিযোগ দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ১৩/০৪/২০২৩ তারিখে বাদীর স্বামী মো: বাবুল আলী তাহার সহদর ভ্রাতা বিএনপি নেতা আলম ঝাপড়াকে হত্যার অভিযোগে মামলা দায়ের করলে এরই মনোরাগে মামলা প্রত্যাহারের দাবীতে পূর্বের জের ধরে রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য আসামীদের প্রত্যক্ষ সহযোগিতায় সেই দিনই আসামীগণ হাতে হাসুয়া, লাঠি, কাতা, লোহার রড, ককটেল ইত্যাদি মারাত্মক অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে একযোগে তার বাড়িতে হামলা ও লুটপাট করে।

অভিযোগে সাবেক ডিআইজি নূরুল ইসলাম, ওসি সাজ্জাদ হোসেন, এসআই আসগার আলি, সাবেক উপজেলা চেয়্যারম্যান নজরুল ইসলাম, সাবেক পৌরসভা মেয়র মো: মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক টুটুল খানসহ ৩৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: