ঢাকা বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন ১৪২৮


ভোলাহাটে অগ্নিদগ্ধ হয়ে এক যুবকের মৃত্যু


প্রকাশিত:
১৩ সেপ্টেম্বর ২০২১ ১৯:২৯

আপডেট:
১৩ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩০

নিউজ ডেস্কঃ  চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে অগ্নিদগ্ধ হয়ে মাহবুবর রহমান বাবু (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার হাউসপুর গ্রামের মৃত মতিউর রহমান মাস্টারের একমাত্র ছেলে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাবু।

নিহতের চাচা আজিজুর রহমান জানান, শুক্রবার রাত ১২টার দিকে ফুটানীবাজারের নিজস্ব দোকানের সামনে শরীরে পেট্রল ঢেলে আগুন জালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন মাহবুবর রহমান বাবু। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে প্রথমে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানেও অবস্থার অবনতি ঘটলে শনিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ৯টার দিকে মারা যান বাবু। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ বিষয়ে ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান জানান, বাজারে খোলা পেট্রল রাখা ও বিক্রি নিষিদ্ধ করা আছে। তার পরেও কিভাবে পেট্রল সংগ্রহ করল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



আপনার মূল্যবান মতামত দিন: