ঢাকা সোমবার, ১৮ই অক্টোবর ২০২১, ৩রা কার্তিক ১৪২৮


নারী সাংসদ ফেরদৌসী ইসলাম জেসী (এম পি) কে সংবর্ধনা প্রদান


প্রকাশিত:
২০ সেপ্টেম্বর ২০২১ ০৯:৩১

আপডেট:
১৮ অক্টোবর ২০২১ ০৫:০৫

নিউজ ডেস্কঃ রবিবার বিকাল ৪ টায় জেলার গোমস্তাপুর উপজেলার আলিনগর ইউনিয়নের স্থানীয় আলিনগর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে সংরক্ষিত নারী সংসদ সদস্য ও জনপ্রশাসন এবং গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ফেরদৌসী ইসলাম জেসি( এমপি) সংবর্ধনা প্রদান করা হয়।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি বাইরুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি(এমপি)।
সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোমস্তাপুর আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মুঃ জিয়াউর রহমান, সহ সভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা,রহনপুর পৌর মেয়র মোঃ মতিউর রহমান খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, কৃষিবিদ ড.সাইফুল ইসলাম।

এছাড়া সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান,শিল্প বিষয়ক সম্পাদক সামশুদ্দিন বাবলু সদস্য ,শাহজালাল শাহীন সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
৫ শতাধিক ছাত্রীর স্কুলটির প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দীন স্কুল ভবনে জায়গা সংকুলান না হওয়ায় পাঠদানে সমস্যার কথা তুলে ধরলে প্রধান অতিথি ফেরদৌসী ইসলাম জেসি এম পি নতুন ভবনের জন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন এবং শিক্ষার্থীদের জন্য ফুটবল, হ্যান্ডবল সহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী উপহার দেন।



আপনার মূল্যবান মতামত দিন: