চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন।

চাঁপাইনবাবগঞ্জে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ৬ মার্চ ২০২৩ ০৪:৪২

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ৬ মার্চ ২০২৩ ০৪:৪২

চাঁপাইনবাবগঞ্জে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা
নিউজ ডেস্ক: ২০৪১ সালের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় বিষয়ে আজ সকাল ৯:৩০ ঘটিকায় সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
 
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন। স্মার্ট বাংলাদেশ বিষয়ের উপর মূল কনসেপ্ট পেপার উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব মোঃ আনিছুর রহমান। সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব আহমেদ মাহবুব-উল-ইসলামসহ অন্যান্য সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
 
এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, স্মার্ট বাংলাদেশ হলো বাংলাদেশ সরকারের একটি প্রতিশ্রুতি ও শ্লোগান, যা ২০৪১ সালের মধ্যে দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরের পরিকল্পনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বপ্রথম এই প্রতিশ্রুতি ও শ্লোগান দেন। ২০৪১ সালকে সামনে রেখে এখন নতুন চ্যালেঞ্জ স্মার্ট বাংলাদেশ। এই স্মার্ট বাংলাদেশ সহজ করবে মানুষের জীবনযাত্রা, হাতের মুঠোয় থাকবে সবকিছু। তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার চারটি ভিত্তি হচ্ছে – স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার ও স্মার্ট সমাজ।
 
 


আপনার মূল্যবান মতামত দিন: