চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
১ই ফেব্রুয়ারি ৪৪ ও ৪৫ চাঁপাইনবাবগঞ্জ-২ এবং ৩ আসনে সংসদ উপ-নির্বাচন-২০২৩ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পুরাতন স্টেডিয়ামে আজ ৩১ জানুয়ারি, ২০২৩ খ্রি: তারিখে নির্বাচনে দায়িত্ব পালনকারী অফিসার ও ফোর্সদের অংশগ্রহণে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উপনির্বাচন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে মোতায়েনকৃত পুলিশ প্যারেড অনুষ্ঠিত

মো সিয়ামুল ইসলাম/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৪৯

মো সিয়ামুল ইসলাম/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৪৯

মহানন্দা ২৪ ইমেইজ

নিউজ ডেস্কঃ আগামীকাল ১ই ফেব্রুয়ারি ৪৪ ও ৪৫ চাঁপাইনবাবগঞ্জ-২ এবং ৩ আসনে সংসদ উপ-নির্বাচন-২০২৩ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পুরাতন স্টেডিয়ামে আজ ৩১ জানুয়ারি, ২০২৩ খ্রি: তারিখে নির্বাচনে দায়িত্ব পালনকারী অফিসার ও ফোর্সদের অংশগ্রহণে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, বিপিএম, পিপিএম (বার) মহোদয়।

ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার মহোদয় বলেন, সংসদ উপ-নির্বাচন-২০২৩ উপলক্ষে ডিউটিতে মোতায়েনকৃত সকল পুলিশ সদস্যদের সঠিকভাবে ডিউটি পালনের জন্য নির্দেশনা প্রদান করেন এবং নির্বাচনকে কেন্দ্র করে যাতে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সে লক্ষ্যে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান। সেই সাথে মাননীয় নির্বাচন কমিশন কর্তৃক অর্পিত সকল আইনানুগ দায়িত্ব প্রতিপালনের ক্ষেত্রে সর্বোচ্চ পেশাদারিত্ব, নিষ্ঠা, নিরপেক্ষতা, সততা ও সাহসের সাথে পালনের জন্য পুলিশ সুপার মহোদয় নির্দেশনা প্রদান করেন ।

উক্ত ব্রিফিং প্যারেডে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ অন্যান্য জেলা হতে আগত বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: