চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন’ প্রতিপাদ্য নিয়ে এই স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচানা সভা অনুষ্ঠিত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস-২০২৩ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ৯ মার্চ ২০২৩ ০০:০৫

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ৯ মার্চ ২০২৩ ০০:০৫

চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস-২০২৩ উপলক্ষে শোভাযাত্রা
ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন’ প্রতিপাদ্য নিয়ে  এই স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচানা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
 আজ ৮  মার্চ বুধবার  সকাল ৯ টার দিকে মহিলা বিষয়ক অধিদপ্তরের ও জেলা প্রশাসক এর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা  বের হয় শহরের বিভিন্ন পথ প্রদর্শন করে  আবার জেলা প্রশাসকের কার্যালয় এর সামনে ফিরে আসে। 
 
পরে  বিভিন্ন নারী উদ্যোক্তা ও নারীদের নিয়ে জেলা  প্রশাসকের সম্মেলন কক্ষে এক  আলোচনা সভা আয়েজন করা হয়। 
 
উক্ত আলোচনা সভায় জেলার মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সাহিদা আকতারের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা প্রশাসক একে এম গালিভ খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য জনাব ফেরদৌসী ইসলাম জেসি,অতিরিক্ত জেলা  প্রশাসক আহমেদ মাহবুব উল ইসলাম, নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মনোয়ারা খাতুন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ইয়াসমিন সুলতানা রুমা, সদর উপজেলার নির্বাহী কর্তকর্তা নাজমুল ইসলাম সরকারসহ প্রমুখ। 
 
এসময় বক্তারা বলেন, ‘পুরুষের পাশাপাশি নারীদের সমান অধিকার দিতে হবে। এখনো নারীরা অনেক পিছিয়ে আছে। পিছিয়ে পড়া নারীদের কর্মদক্ষতার মাধ্যমে সামনের দিকে এগিয়ে নিয়ে আসবে।’


আপনার মূল্যবান মতামত দিন: