চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
ভোলাহাটে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

ভোলাহাটে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১১ মার্চ ২০২৩ ০৯:১৮

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১১ মার্চ ২০২৩ ০৯:১৮

ভোলাহাটে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালি।

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ভোলাহাট উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়। সকাল ১০টার সময় ভোলাহাট উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম, গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ সুলতান আলী, দলদলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক চুটু,বীর মুক্তিযোদ্ধা মোঃ আফসার হোসেনসহ অন্যরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রধান অতিথি থেকে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাউসার আলম সরকার। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ভোলাহাট স্টেশনের অফিসার মোঃ কাশেম ও লিডার মোঃ ফরিদ উদ্দিনের নেতৃত্বে ভূমিকম্প ও অগ্নিকান্ডের ঘটনা ঘটলে কিভাবে সামাল দেয়া যাবে তার কয়েকটি মহড়া প্রদর্শন করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: