চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশন করেছে প্রেমিকা।

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা

স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১২ মার্চ ২০২৩ ০৫:২৬

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১২ মার্চ ২০২৩ ০৫:২৬

প্রতিকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশন করেছে প্রেমিকা। ভোলাহাট সদর ইউনিয়নের বজরাটেক কানারহাট ড্রেনপাড়া গ্রামের মোঃ আইনাস আলীর ছেলে মোঃ আসিকের(২৫) সাথে গোহালবাড়ী ইউনিয়নের বজরাটেক মোন্নাপাড়া গ্রামের  দশম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীর মধ্যে ২বছরের প্রেমের সম্পর্ক চলে আসছিল।

গতকাল ১০ মার্চ শুক্রবার মাগরিবের পর প্রেমিকের অন্যত্র বিয়ের খবর পেয়ে দশম শ্রেণী পড়ুয়া সেই ছাত্রী প্রেমিকের বাড়ীতে এসে বিয়ের দাবীতে অনশন শুরু করে। এ সময় শত শত মানুষ মেয়েটি দেখতে ভিড় জমায়। অনশনরত প্রেমিকার সাথে কথা বললে তিনি বলেন, আসিকের সাথে আমার গত ২বছর ধরে প্রেম চলছে। বিয়ের কথা বলে আমার সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক স্থাপন করে। আমি শুনতে পায় সে ১০ মার্চ শুক্রবার রাতে অন্য মেয়েকে বিয়ে করবে। এ খবরে তাঁর বাড়ীতে এসে বিয়ের দাবী অনশন শুরু করেছি।

তিনি আরোও বলেন, বিয়ে না করা পর্যন্ত তাঁর বাড়ীতেই অবস্থান করবো । আমি বাড়ীতে আসলে ছেলেসহ বাড়ীর সবাই বাড়ীর দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। আসিক আমার সর্বনাশ করেছে। সে আমাকে বিয়ে না করলে আত্মহত্যার পথ বেছে নিতে হবে বলেও জানান তিনি। সর্বশেষ তথ্য অনুযায়ী ১১ মার্চ বিকেল ৩ টার সময়ও অনশন চলছিল মেয়েটির।


এ ব্যাপারে প্রেমিক মোঃ আসিকের ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে তাঁর বাবার সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি সরাসরি কথা বলতে চান। কিন্তু পরে আর তাকে পাওয়া যায়নি।


সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইয়াসিন আলী শাহ’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি। উভয় পক্ষ আসলে তাঁদের কথা শুনে আইনগত বিষয় বিবেচনার উপর কি করা যায় সিদ্ধান্ত নিতে হবে। অন্য দিকে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ সেলিম রেজা চৌধুরী জানান, বিষয়টি আমি শুনেছি। তবে মেয়েটির বয়স কম।

 



আপনার মূল্যবান মতামত দিন: