চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
চাঁপাইনবাবগঞ্জে  ডাকাত চক্রের দলনেতা সহ ০৬  জন ডাকাতসহ ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, দেশীয় অস্ত্রশস্ত্র, নগদ টাকা, মটরসাইকেল ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে। 

চাঁপাইনবাবগঞ্জে ডাকাত চক্রের দলনেতা সহ ০৬ জন ডাকাত গ্রেফতার

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২২ মার্চ ২০২৩ ১৮:৪৫

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২২ মার্চ ২০২৩ ১৮:৪৫

সংগৃহিত ছবি
চাঁপাইনবাবগঞ্জে  ডাকাত চক্রের দলনেতা সহ ০৬  জন ডাকাতসহ ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, দেশীয় অস্ত্রশস্ত্র, নগদ টাকা, মটরসাইকেল ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে। 
 
গত ১৯/৩/২৩ তারিখ গভীর রাতে একদল আন্ত:জেলা ডাকাত চক্র ডাকাতি/চুরি করার জন্য পিকআপ যোগে দেশীয়  অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক দ্রব্যসহ  তানোর থানাধীন মুন্ডমালা এলাকা হতে নাচোল থানা এলাকায় আসলে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে জেলা গোয়েন্দা শাখা ও নাচোল থানা পুলিশ রাত্রী ০২:৩০ ঘটিকায়  নাচোল থানাধীন পচাকান্দর নামক স্থানে মহাসড়কের পশ্চিম পাশে একটি পিকআপ, দেশীয় অস্ত্রশস্ত্র ও বিস্ফোরক দ্রব্য সহ আসামি চালক ০১। মোঃ রবিউল ইসলাম @ রিপন (১৯), পিতা- মৃত আঃ রাজ্জাক, সাং বীরকয়া, থানা: বাগমারা, রাজশাহী কে আটক করা হয়। উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদে ও তার দেওয়া প্রদত্ত তথ্য মতে আসামী দুইজন দলনেতা ০২। মোঃ উজ্জ্বল হোসেন (৩৮), পিতা: তানজেব, সাং-শালদহ, থানা: মান্দা, জেলা: নওগাঁ, ০৩। মোঃ ইমরান আলী (৪২), পিতা: সাদের আলী, সাং-পীরপুর, শাহানাপাড়া, থানা: নাচোল, জেলা: চাঁপাইনবাবগঞ্জ, সহযোগী ০৪। আঃ রাজ্জাক (৪০), পিতা: মৃত লোকমান, সাং-শুভডাঙ্গা, থানা: বাগমারা, জেলা: রাজশাহী, ০৫। মোঃ নাসির হোসেন (৩০) (ক্রেতা ও কসাই) পিতা: মৃত আমিরুল ০৬। মোঃ টনি শেখ (২১) (ক্রেতা ও কসাই), পিতা- মোঃ ফজলু কসাই, উভয় সাং ভাটাপাড়া থানা- রাজপাড়া, জেলা: রাজশাহী গণকে  ইং ২০/৩/২৩  তারিখ ২০:৪০ ঘটিকায় রাজশাহী কোর্ট স্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে একটি মোটরসাইকেল ও লুন্ঠিত মালামাল ক্রয় - বিক্রয়ের নগদ ৬৪,২১০/  টাকা উদ্ধার করা হয়। উপোরোক্ত ডাকাতগণ রাজশাহীতে অবস্থান করে প্রায় রাতে অত্র জেলা সহ রাজশাহী বিভাগের অন্যান্য জেলায়  ডাকাতি/চুরি করে লুন্ঠিত মালামাল সহযোগীর মাধ্যমে রাজশাহী শহরের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করত। উক্ত ঘটনায় সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।


আপনার মূল্যবান মতামত দিন: