চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, স্কুল-কলেজের  শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জে ২৫ মার্চ গণহত্যা দিবস ২০২৩ উপলক্ষে আলোচনা সভা

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩ ০৩:৫৫

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩ ০৩:৫৫

সংগৃহিত ছবি
২৫ মার্চ, ১৯৭১'এর  কালরাত্রিতে পাকিস্তানি হানাদার বাহিনী অপারেশন সার্চ লাইটের নামে এদেশের নিরীহ, নিরস্ত্র জনগণের উপর যে নৃশংস গণহত্যা চালিয়েছিলো তার স্মরণে আজ চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজন করা হয়েছে। 
 
আজ  সকাল  ১০:০০ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক,  জনাব এ কে এম গালিভ খাঁনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত   অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব ফেরদৌসী ইসলাম জেসি, মাননীয় সংসদ সদস্য, সংরক্ষিত মহিলা আসন-৩৮, জনাব দেবেন্দ্রনাথ উরাঁও, উপপরিচালক, স্থানীয় সরকার, জনাব মোঃ আবুল কালাম সাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার, চাঁপাইনবাবগঞ্জ, ডাঃ এস এম মাহমুদুর রশিদ, সিভিল সার্জন,চাঁপাইনবাবগঞ্জ, জনাব আফাজ উদ্দিন, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ, প্রফেসর ডঃ শংকর কুমার কুন্ডু, অধ্যক্ষ, নবাবগঞ্জ সরকারি কলেজ এবং অ্যাডভোকেট মোঃ আব্দুস সামাদ, বীর মুক্তিযোদ্ধা। 
 
এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, স্কুল-কলেজের  শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: