চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ড.মিজানুর রহমান।

পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ড.মিজানুর রহমান।

এম.এ / স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ২২ এপ্রিল ২০২৩ ০১:৫৯

এম.এ / স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ২২ এপ্রিল ২০২৩ ০১:৫৯

মহানন্দা-২৪ নিজস্ব ছবি

নিউজ ডেস্কঃ ঈদ মুসলিম সম্প্রদায়ের অন্যতম বড় ও বিশেষ আনন্দের একটি দিন।পবিত্র মাহে রমজানের দীর্ঘ মাসব্যাপী সিয়াম সাধনার মধ্য দিয়ে সকল ধর্মপ্রাণ মুসলমানদের জীবনে অনাবিল সুখ শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসুক পবিত্র ঈদুল ফিতরের উৎসব।

চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রহনপুর পিএম আইডিয়াল কলেজের সিনিয়র প্রভাষক সমাজসেবক শিক্ষা অনুরাগী ও জননেতা ড.মিজানুর রহমান চাঁপাইনবাবগঞ্জের নাচোল গোমস্তাপুর ও ভোলাহাট সহ দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা,ঈদ মোবারক।স্নিগ্ধতায় সুবাসিত হোক সকলের পথ চলা,সুস্থ ও সুন্দর দিবসের সূর্যোদয় হোক আবারো সবার মাঝে।ভ্রাতৃত্ব ভালোবাসা ও সৌহার্দ্যপূর্ণ নিবিড় সম্পর্কে আবদ্ধ হোক সবার মধ্যে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে নিজেদের মধ্যে সুখ শান্তি ও সমৃদ্ধি কল্যাণ বয়ে আসুক পবিত্র ঈদুল ফিতরে।

সকল হিংসা বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ গঠনের জন্য সবাইকে আহ্বান জানান।করোনা নামক মহামারীর রেস কাটিয়ে আবারও ঈদের হাতছানি। সৃষ্টিকর্তার কাছে সবার জন্য ক্ষমা সুস্বাস্থ্য ও শান্তি আনন্দ কামনা করেন।

এছাড়াও ঈদের আগেই বঙ্গ বাজার ও ক্লাব সুপার মার্কেটে ব্যবসায়ীদের নিঃস্ব করে দেয় রক্তচোষা আগুন।এতসব ক্ষয়ক্ষতির লোকসান কাটিয়ে ধৈর্য ধারণ সহ ব্যবসায়ীদের উন্নয়ন কামনা করেন।দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার নিয়ন্ত্রণ ও কৃষক শ্রমিক কুলি দিনমজুর শিক্ষক কর্মচারীসহ সমশ্রেণী মানুষের জীবনে বয়ে আসুক শান্তির সুবার্তা।আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটারাধিকার প্রয়োগ,দেশের কালবৈশাখী ভয়ঙ্কর আবহাওয়ার অনুকুলতা ও বহির্বিশ্বের সুদৃষ্টি কামনা এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশের সংস্কৃতি শান্তি-শৃঙ্খলা উন্নয়ন ও নিরাপত্তা বৃদ্ধির ত্যাগী প্রচেষ্টা বিরাজ করুক সবার মাঝে।

ঈদের অনাবিল আনন্দে মুখরিত হোক সবার জীবনে প্রশান্তির কল্যাণ।পবিত্র ঈদুল ফিতর দেশ-বিদেশে সমগ্র মানবজাতির জন্য বয়ে আসুক বাসযোগ্য ধরণি বৈষম্যহীন সমাজ বিদ্বেষহীন চেতনা ও বিলাসিতাহীন জীবনাচরণ স্বার্থপরতাহীন এক মনোরম বিশ্ব।হাজার প্রতিকূলতার মধ্যে পবিত্র ঈদ-উল ফিতরে সকলের জীবনে প্রবাহিত হয়ে উঠুক নির্মল আনন্দ ও বেঁচে থাকার সুস্থ পরিবেশ।



আপনার মূল্যবান মতামত দিন: