চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
যথাযথ মর্যাদার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন ঈদগাহ মাঠে ঈদ-উল ফিতরের জামায়াত অনুষ্ঠিত হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন ঈদগাহ ময়দানে ঈদ-উল ফিতর উদযাপন

হ.আ/রিপোর্টার | প্রকাশিত: ২২ এপ্রিল ২০২৩ ২১:৩২

হ.আ/রিপোর্টার
প্রকাশিত: ২২ এপ্রিল ২০২৩ ২১:৩২

বিভিন্ন ঈদগাহ ময়দানের ছবি-মহানন্দা ডেস্ক

নিউজ ডেস্ক: যথাযথ মর্যাদার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন ঈদগাহ মাঠে ঈদ-উল ফিতরের জামায়াত অনুষ্ঠিত হয়েছে। জামায়াতে ঈদের নামাজ আদায় করতে ভোর থেকে দলে দলে মুসল্লিরা ঈদগাহে প্রবেশ করতে থাকেন।

আজ সকাল ৬.৪৫ থেকে শহরের বিভিন্ন ঈদগাহে এবং মসজিদে ঈদের নামাজ শুরু হয়। মহাড়ম্বরে আনন্দঘন পরিবেশে পালিত হতে থাকে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর। শহরের অন্যতম ঈদগাহ ময়দান, ফকিরপাড়া ঈদগাহে ঈদের নামাজ অনুষ্ঠিত হয় ৮.১৫ মিনিটে, রেহাইচর ঈদগাহ ময়দানে ১ম ও ২য় ঈদের জামায়াত যথাক্রমে অনুষ্ঠিত হয় ৭.০০ ও ৮.০০ টায় , আরামবাগ ঈদগাহে ঈদের নামাজ অনুষ্ঠিত হয় ৭.৩০ মিনিটে এবং সকাল ৭টা ৩০ মিনিটে কল্যাণপুর হর্টিকালচার সেন্টারে পাঁচগাছিয়া ঈদগাহ ময়দানে ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়। 

ঈদের নামাজ ও খুতবা পাঠ শেষে গোটা মুসলিম উম্মাহ সহ প্রিয় মাতৃভূমি দেশের জন্য প্রাণ খুলে দোয়া করেন মুসল্লিরা। দীর্ঘ একটি মাস সিয়াম সাধনার পর হৃদয়ভরা আকুতি নিয়ে সকলের গোনাহ মাফ ও কল্যাণের জন্য দোয়া করা হয় ঈদগাহসমূহে। 


একই ধারাবাহিকতায় শহরের হুজরাপুর ঈদগাহ মাঠ, আলী নগর ঈদগাহ মাঠ,  বালিয়াডাঙ্গা কেন্দ্রীয় ঈদগাহ ময়দান, লক্ষীপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দান, নামোরাজারামপুর উপরপাড়া জামে মসজিদ, এরফান গ্রুপ ঈদগাহ ময়দান ও জেলা স্টেডিয়াম কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মহাড়ম্বরে আনন্দঘন পরিবেশে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে ঈদ-উল ফিতর উদযাপন হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: