চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
২৩ এপ্রিল রবিবার ভোরে শিবগঞ্জ উপজেলার উপর চাকপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে মরদেহটি বিজিবির সহায়তায় উদ্ধার করে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার।

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৩ ০৪:১২

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৩ ০৪:১২

এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক:- চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা থেকে সাদিকুর রহমান সাধু (৩২) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। ২৩ এপ্রিল রবিবার ভোরে শিবগঞ্জ উপজেলার উপর চাকপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে মরদেহটি বিজিবির সহায়তায় উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের ধারণা করছে , চোরাচালান করতে গিয়ে ভারতের সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে ওই ব্যক্তি নিহত হয়েছেন। সীমান্তের ১৮৩ নং মেইন পিলারের আওতাধীন এলাকায় পড়ে ছিল মরদেহটি। 

নিহত সাদিকুর রহমান সাধু শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উপর চাকপাড়া গ্রামের মৃত তৈয়মুর রহমানের ছেলে। তিনি পেশায় একজন গরু ব্যবসায়ী।

বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি ৫৯ (রহনপুর) ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া মরদেহ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, বাংলাদেশের অভ্যন্তরে সীমান্ত এলাকার ধানক্ষেতে মরদেহটি পাওয়া গেছে। তবে এটি বিএসএফ সম্পর্কিত নয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে চোরাচালানীদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন সাদিকুর। যা তদন্ত করে পুলিশ এর রহস্য বের করবে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান,মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: