চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
আজ শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে জেলা ও দায়রা জজ আদালত চত্বর বেলুন ও শান্তির পায়রা কবুতর উড়িয়ে দিবসের শুভ সুচনা করেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা লিগ্যাল এইড কমিটি কর্তৃক জাতীয় আইনগত সহায়তা দিবস-২৩ উদযাপন।

মা.হা.তুষার/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৩ ০০:০৬

মা.হা.তুষার/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৩ ০০:০৬

চাঁপাইনবাবগঞ্জ জেলা লিগ্যাল এইড কমিটি কর্তৃক জাতীয় আইনগত সহায়তা দিবস-২৩ উদযাপন।

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ বিন্যমূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা লিগ্যাল এইড কমিটির উদ্যোগে জেলা ও দায়রা জজ আদালত চত্বর বেলুন ও শান্তির পায়রা কবুতর উড়িয়ে দিবসের শুভ সুচনা করেন।

পরে আদালত চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জাতীয় আইনগত সহায়তা দিবসের তাৎপর্য নিয়ে একটি ‘দেয়ালিকা’ এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন অতিথিরা।

পরে জজ আদালতের মিলনায়তনে এক আলোচনা সভায় জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ মোহাম্মদ আদীব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ ওঁরাও, অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কুমার শিপন মোদক, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট নাজমুল আজম ও জেলা লিগ্যাল এইড অফিসার মোসাঃ রোকসানা খাতুনসহ বিচার বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।



আপনার মূল্যবান মতামত দিন: