চাঁপাইনবাবগঞ্জ | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
গত রোববার (৮ অক্টোবর) প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগের পদক বাছাই কমিটির সভাপতি ও বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির ও প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সদস্য সচিব সানাউল্লাহ এর স্বাক্ষরিত চিঠিতে এ বিষয়টি জানা যায়।

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম

আ/স্টাফ রিপোর্টার | প্রকাশিত: ১২ অক্টোবর ২০২৩ ০৭:২৮

আ/স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১২ অক্টোবর ২০২৩ ০৭:২৮

সৈয়দ নজরুল ইসলাম

প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এর বিভাগীয় পর্যায়ে রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

গত রোববার (৮ অক্টোবর) প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগের পদক বাছাই কমিটির সভাপতি ও বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির ও প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সদস্য সচিব সানাউল্লাহ এর স্বাক্ষরিত চিঠিতে এ বিষয়টি জানা যায়। শ্রেষ্ঠ শিক্ষক - শিক্ষকা, বিদ্যালয়, ব্যক্তি, কমিটি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীসহ মোট ১৮টি ক্যাটাগরিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে উপজেলা চেয়ারম্যান শ্রেষ্ঠ ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ।

রাজশাহী বিভাগীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে স্বাস্থ সেবা, শিক্ষার মান উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে আধুনিকভাবে প্রাথমিক শিক্ষাকে ত্বরান্বিত করার লক্ষে ৬৭টি উপজেলা চেয়ারম্যানের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচনের উদ্যোগ গ্রহণ করেন প্রাথমিক শিক্ষা বিভাগ।


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম জানান, উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার নেওয়ার পর থেকে উপজেলা পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে স্বাস্থ্য বিষয়ক কার্যক্রম ও মানসম্মত শিক্ষা কার্যক্রম বাস্তবায়নের বেশ কিছু উদ্যোগ নেওয়া হয়েছিলো। যা পুরো উপজেলায় বাস্তবায়ন করা হয়েছে। শিক্ষার্থীদের মূল স্রোতধারায় ফিরিয়ে আনা ও তাদের মেধা বিকাশকে আরও সহযোগী করে তোলা এবং শিশু বান্ধব করে গড়ে তোলা হয়েছে ।



আপনার মূল্যবান মতামত দিন: