চাঁপাইনবাবগঞ্জ | রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১ info@mohanonda24.com +৮৮ ০১৬৮২ ৫৬ ১০ ২৮, +৮৮ ০১৬১১ ০২ ৯৯ ৩৩
মান্যবর জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন জেলা প্রশাসন ও জেলা পর্যায়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দকে সাথে নিয়ে অনুষ্ঠানটি উপভোগ করেন।

চাঁপাইনবাবগঞ্জে শেখ রাসেল দিবস-২০২৩ উদযাপন।

সি.ই/রিপোর্টার | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২৩ ১৯:০৮

সি.ই/রিপোর্টার
প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২৩ ১৯:০৮

শেখ রাসেল দিবস-২০২৩ উপলক্ষ্যে বঙ্গবন্ধু মঞ্চে একটি আলোচনা সভা এবং পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

"শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়" এই স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে শেখ রাসেলের এর ৬০ তম জন্মদিন পালন করা হয়েছে।

আজ ১৮ অক্টোবর ২০২৩ সকাল ০৮:৩০ টায় শেখ রাসেল দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে কালেক্টরেট চত্বরে একটি বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয় এবং বঙ্গবন্ধু মঞ্চে কেক কেটে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

এরপর বঙ্গবন্ধু মঞ্চে স্থাপিত বড় পর্দায় শেখ রাসেল দিবস-২০২৩ উপলক্ষ্যে কেন্দ্রীয়ভাবে আয়োজিত উদ্বোধনী ও শেখ রাসেল পদক প্রদান অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়। মান্যবর জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন জেলা প্রশাসন ও জেলা পর্যায়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দকে সাথে নিয়ে অনুষ্ঠানটি উপভোগ করেন।

অতঃপর শেখ রাসেল দিবস-২০২৩ উপলক্ষ্যে বঙ্গবন্ধু মঞ্চে একটি আলোচনা সভা এবং পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মান্যবর জেলা প্রশাসক এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পরে ডিজিটাল সংযোগ স্থাপন প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জ জেলায় জয় Set Centre (জয় স্মার্ট সার্ভিস এন্ড এমপ্লয়মেন্ট ট্রেনিং সেন্টার) এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।
অনুষ্ঠান শেষে তিনি কোমলমতি শিশু-কিশোরদের সাথে নিয়ে কালেক্টরেট শিশু পার্ক পরিদর্শন করেন।



আপনার মূল্যবান মতামত দিন: