ঢাকা বুধবার, ২৩শে সেপ্টেম্বর ২০২০, ৯ই আশ্বিন ১৪২৭


চরাঞ্চলের ইউনিয়ন গুলো নিয়ে নতুন উপজেলা গঠনের বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত!


প্রকাশিত:
১২ সেপ্টেম্বর ২০২০ ২৩:৩৬

আপডেট:
১৩ সেপ্টেম্বর ২০২০ ০০:০১

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের ৭টি ইউনিয়ন নিয়ে নতুন করে একটি উপজেলা গঠন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১২ই সেপ্টেম্বর ২০২০) শনিবার বিকেলে শহরের একটি রেস্টুরেন্টে চরাঞ্চলের ৭টি ইউনিয়ন নিয়ে নতুন করে একটি উপজেলা গঠন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আলহাজ রফিকুল ইসলাম, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান টিপু, সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, আলাতুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান কামাল, চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ রানা টিপু, শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, দেবীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বিশ্বাস, নারায়ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মমিন শরিফ।

মতবিনিময় সভায় জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের এই ৭টি ইউনিয়নে বসবাসকারী জনসাধারণের সুবিধার্থে নতুন করে একটি উপজেলা গঠন হলে জীবনযাত্রার মান আরো উন্নত হবে।

মতবিনিময় শেষে ৫ চেয়ারম্যান চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের সঙ্গে সাক্ষাৎ করে নতুন উপজেলা গঠন বিষয়ে সহযোগিতা করার জন্য বললে আব্দুল ওদুদ চেয়ারম্যানদের সহযোগিতা করার আশ্বাস দেন।



আপনার মূল্যবান মতামত দিন: