ঢাকা বুধবার, ২৩শে সেপ্টেম্বর ২০২০, ৯ই আশ্বিন ১৪২৭


চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ।


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২০ ১৫:৩৪

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২০ ২৩:১২

নিউজ ডেস্কঃ  মুজিব বর্ষ ২০২০ উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সারাদেশে বৃক্ষ রোপণ কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার সকালে সমাপনী দিনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা রোপন করলো চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগ।

আজ ( ১৫ সেপ্টেম্বর ২০২০) সকালে শহরের স্বরুপ নগর বীরবিক্রম শহীদ মোহর আলি উচ্চ বিদ্যালয় ও জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিভিন্ন প্রকারের গাছের চারা রোপন করা হয়।

কৃষক লীগের উদ্দেগে বৃক্ষ রোপণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাছের চারা রোপন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।

জেলা কৃষক লীগের সভাপতি এ্যাড আব্দুস সামাদ বকুল ও সহ সভাপতি জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিমের উপস্থিতিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এসব ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়। এ সময় সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ ছাড়াও আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম,হাবিবুর রহমান পিন্টু,জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনর রশীদ সহ আওয়ামী লীগ যুবলীগ নেতা কর্মীবৃন্দ। জেলা কৃষক লীগ সভাপতি এ্যাড আব্দুস সামাদ বকুল জানান জেলার বিভিন্ন প্রতিষ্ঠানে পাঁচশো গাছের চারা রোপণ করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: