ঢাকা বুধবার, ২৮শে অক্টোবর ২০২০, ১৪ই কার্তিক ১৪২৭


চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ লাইন্সে বিশেষ কল্যাণ সভা !


প্রকাশিত:
২৪ সেপ্টেম্বর ২০২০ ১৯:১৭

আপডেট:
২৮ অক্টোবর ২০২০ ১৪:২১

নিউজ ডেস্কঃ রাজশাহী রেঞ্জের নব্য যোগদানকৃত ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম পিপিএম কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার এ.এইচ.এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)। এসময় চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইন্সে বিশেষ কল্যাণ সভার আয়োজন করা হয়।

আজ (২৪ সেপ্টেম্বর ২০২০) বৃহস্পতিবার পুলিশ সুপার জনাব এএইচএম আবদুর রকিব, বিপিএম পিপিএম(বার) মহোদয়ের সভাপতিত্বে আয়োজিত উক্ত কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , রাজশাহী রেঞ্জের সম্মানিত অভিভাবক জনাব মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম, ডিআইজি, রাজশাহী রেঞ্জ মহোদয়। ডি আইজি মহোদয় এই কল্যাণ সভায় সকল র‍্যাংকের পুলিশ সদস্যদের মৌখিক আবেদন শোনেন এবং সকলের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পরবর্তীতে মাননীয় ডিআইজি মহোদয় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগণের সাথে আইনশৃঙ্খলা ও অপরাধ বিষয়ক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

উল্লেখ্য যে ,পুলিশ সুপার মহোদয়ের সভাপতিত্বে আয়োজিত এই বিশেষ অপরাধ সভায় ডি আইজি মহোদয় আপরাধ নিয়ন্ত্রণ ও মাদক নির্মূলের জন্য গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।



আপনার মূল্যবান মতামত দিন: