ঢাকা মঙ্গলবার, ২৪শে নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ ১৪২৭


চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪


প্রকাশিত:
১৭ নভেম্বর ২০২০ ০৮:৪৫

আপডেট:
২৪ নভেম্বর ২০২০ ১৮:২৮

নিজস্ব প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের মাদকবিরোধী অভিযানে ২০০ গ্রাম হেরোইন ও ১১৪ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের মনোহরপুর কুপপাড়ার সেলিমা খাতুন ও সাদিকুল ইসলামের ছেলে হেলাল (২৬) একই এলাকার মাহাজনি ও জব্দুলের ছেলে বাবুল (৩৫) পলাতক আছে।

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার জিয়া নগর হাড্ডিপট্টি এলাকার মৃত আলতাফনের মেয়ে ও মিলনের স্ত্রী বেদানা বেগম (৪৩), শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর গ্রামের রেনু বেগমের মেয়ে ও আব্দুল মান্নানের স্ত্রী মোসা. মেমেরা খাতুন (২৮), মার্জিনা বেগমের মেয়ে ও শহিদুল ইসলামের স্ত্রী মোসা. ফুরকনি বেগম (৩৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৫ নভেম্বর রোববার সন্ধ্যা ৬ টার দিকে হাড্ডিপট্টিতে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে ২টি প্যাকেটে রক্ষিত ২০০ গ্রাম হেরোইনসহ বেদানাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার হেরোইনের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা। 

অপরদিকে ১৪ নভেম্বর রাত ৯টার দিকে হুজরাপুর মহানন্দা ঢাকা বাসস্ট্যান্ডের হানিফ এন্টারপ্রাইজ টিকিট কাউন্টারের ঘরে অভিযান চালিয়ে ৬৩ বোতল ফেনসিডিলসহ ফুরকনি ও মেমেরাকে গ্রেপ্তার করা হয়। আসামীরা বিশেষ কায়দায় বানানো জ্যাকেটে করে ফেনসিডিল নিয়ে ঢাকা যাবার জন্য যাচ্ছিল। উদ্ধার ফেনসিডিলের আনুমানিক মূল্য ৬৩ হাজার টাকা। 

অন্য অভিযানে ১৪ নভেম্বর শনিবার রাত ৮টার দিকে পৌর এলাকার হুজরাপুর ট্রাকস্ট্যান্ড সংলগ্ন চাঁদতারা হোটেলের সামনে থেকে ৫১ বোতল ফেনসিডিলসহ হেলালকে গ্রেপ্তার করা হয়।

সহকারী পরিচালক আনিছুর রহমান আরও জানান, পরিদর্শক রায়হান আহমেদ খানের নেতৃত্বে উপ-পরিদর্শক খন্দকার সুজাত আলী, সিপাই আল-আমিন, হাবিবা খাতুন, সোহেল রানাসহ সঙ্গীয় ফোর্স অভিযানগুলো পরিচালনা করে। এ সব ঘটনায় পৃথক ৩টি থানায় মামলা রুজু করা হয়েছে।

মহানন্দা২৪/কপোত নবী



আপনার মূল্যবান মতামত দিন: