ঢাকা শনিবার, ১৯শে জুন ২০২১, ৬ই আষাঢ় ১৪২৮


চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ৩২কেজি গাঁজা- ৪২ হাজার ভারতীয় সিগারেটসহ আটক-৩


প্রকাশিত:
১২ মে ২০২১ ০৩:৫৪

আপডেট:
১৯ জুন ২০২১ ০৬:৫৫

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইবাবগঞ্জ : র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পৃথক ২টি অভিযানে ৪২ হাজার ৫০০ পিস ভারতীয় তৈরি সিগারেট ও ৩২ কজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার
গোপালপুর ইউনিয়নের মোছা. জাহানুর ও আফজাল হোসেনের ছেলে মো. কাজেম আলী (৩৫), একই উপজেলার ১৫ নং নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের শাহাজাদি ও
মত একরামুল হকের ছেলে বরজাহান (৩০) ও নওগাঁ জেলার
ধামুইরহাট থানার আরানগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দক্ষিন শ্যামপুর গ্রামের মোসা. মার্শদা বগম ও মা. আবু বকরের ছেলে মা.মহিবুল (২২)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১১ মে মঙ্গলবার রাত পৌণে ৯ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের ৪নং বারঘরিয়া ইউনিয়নের লাহারপুর গ্রামে মেসার্স আজিম সন্স ফিলিং ষ্টেশনের সামনে ১টি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩২ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব। এ সময় বরজাহান ও মহিবুলকে আটক করা হয়। জব্দ করা হয় ট্রাক।

একই তারিখে অপর আরেক অভিযানে মঙ্গলবার সন্ধা ৭ টার দিকে শিবগঞ্জ উপজেলার হরিপুর করিম বাজারে মোহাম্মদ ফার্মেসীর সামনে থেকে ৪২ হাজার ৫০০ পিস ভারতীয় তৈরি সিগারেট উদ্ধার করে র‌্যাব। এ সময় কাজেমকে একটি বাইসাইকেলসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ দুটি ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। - কপোত নবী।



আপনার মূল্যবান মতামত দিন: