ঢাকা শনিবার, ১৯শে জুন ২০২১, ৬ই আষাঢ় ১৪২৮


চাঁপাইনবাবগঞ্জে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর - বিনামূল্যে অক্সিজেন সেবা শুরু!


প্রকাশিত:
৫ জুন ২০২১ ২৩:৪৫

আপডেট:
৫ জুন ২০২১ ২৩:৪৯

নিউজ ডেস্কঃ  চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার উপদেষ্টা ও ডাইসিন গ্রুপের চেয়ারম্যান মো. মিজানুর রহমানের উদ্দ্যোগে সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে।

আজ (৫ জুন ২০২১ ) শনিবার দুপুর ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল, ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাইফুন্নেসা মকবুল দাতব্য চিকিৎসালয়ে ৩০ টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়ে শনিবার দুপুর ১২ টায় চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে এসব অক্সিজেন সিলিন্ডার সদর হাসপাতালের করোনা ইউনিটের দ্বায়িত্ব প্রাপ্ত চিকিৎসক কর্মকর্তা ডা. নাহিদ ইসলাম মুনের হাতে তুলে দেয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ ওয়েল ফেয়ার ক্লাবের সভানেত্রী মোসা. সেলিনা বিশ্বাস ও চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি, ঢাকার নির্বাহী সদস্য নাজমুল ইসলাম মানিক।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএমএ এর সভাপতি ডা, দুররুল হোদা, সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সদর হাসপাতালের আর এম ও ডা. নাদিম সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.মিজানুর রহমান সহ অন্যান্যরা।

এ অক্সিজেন হাসপাতালের সাধারণ ওর্য়াডে ও করোনা রোগীদের সাপোর্ট হিসাবে ব্যবহার করা যাবে। উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ডা.গোলাম রাব্বানী ও তাঁর সহধর্মিণী সেলিনা বিশ্বাস জেলার করোনাকালীন সময়ে সামাজিক দায়বদ্ধতা থেকে করোনা রোগীদের জন্য আন্তরিক ভাবে বিভিন্ন সহযোগিতা করে যাচ্ছেন এবং জেলার বাইরে থাকা ব্যক্তি ও সংগঠন গুলোর সাথে নিয়মিত যোগাযোগের মাধ্যমে জেলার করোনা রোগীদের চিকিৎসা সহায়তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এ ছাড়াও তারা অক্সিজেন সমস্যার সমাধানের জন্য আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। উপস্থিত চিকিৎসক নেতৃবৃন্দ অক্সিজেন সিলিন্ডার প্রদানের জন্য ডাইসিন গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান।

অপরদিকে আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে গত শুক্রবার থেকে বিনামূল্যের জয় বাংলা অক্সিজেন সেবা। বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও স্বাধীনতা সংগ্রাম ও মুক্তি যুদ্ধ বিষয়ক সম্পাদক ডাকসুর সাদ বিন কাদের চৌধুরী জেলায় অক্সিজেন সেবা না পেয়ে যাতে কেউ মারা না যায় সে জন্য বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জে জয় বাংলা অক্সিজেন সিলিন্ডার পাঠিয়ে দিয়েছেন। জেলা ছাত্রলীগের লীগের লড়াকু সৈনিক রা ইতোমধ্যে ঘরেঘরে এ সেবা দিতে শুরু করেছেন। জেলাবাসী কৃতজ্ঞ এ উদ্যোগ গ্রহণ করার জন্য।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, ছাত্রলীগ নেতা নাজিমুজ্জামান মাসুমও কৃতজ্ঞ জানিয়েছেন, বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও স্বাধীনতা সংগ্রাম ও মুক্তি যুদ্ধ বিষয়ক সম্পাদক ডাকসুর সাদ বিন কাদের চৌধুরীকে। 

মহানন্দা২৪/কপোত নবী



আপনার মূল্যবান মতামত দিন: