ঢাকা বুধবার, ২৮শে জুলাই ২০২১, ১৪ই শ্রাবণ ১৪২৮


চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে বৃষ্টির পানি জমে জনদূর্ভোগ


প্রকাশিত:
১৬ জুন ২০২১ ১৯:৪১

আপডেট:
১৬ জুন ২০২১ ১৯:৪৬

নিউজ ডেস্কঃ সাম্প্রতিক রাস্তা নির্মাণের কাজ শেষ হওয়ার দেড় থেকে দুই মাসের মধ্যেই চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে পানি জমে থাকায় একদিকে জনদূর্ভোগের সৃষ্টি হয়েছে। 
 
শিবগঞ্জ উপজেলার বিভিন্ন সড়কে ঘুরে দেখা গেছে- রাস্তায় জমে থাকা বৃষ্টির পানি মধ্য দিয়ে শতশত যানবাহন চলছে এবং শত শত মানুষ পোশাক ভিজিয়েই যাতায়াত করছে। ফলে জনগণ চরম দূর্ভোগের শিকার হচ্ছে। অন্যদিকে নষ্ট হচ্ছে রাস্তা ও যানবাহন। 
 
এদিকে মঙ্গলবার রাত থেকে শুরু হওয়া বৃষ্টির পানি জমে সড়কে ছোট ছোট দূর্ঘটনা অহরহ ঘটে চলেছে। বহলাবাড়ি মোড়ের আগে সড়কে পানি জমে থাকায় মোটরসাইকেল নিয়ে যাবার সময় ওই এলাকার এক যুবক পড়ে গিয়ে মারাত্বক আহত হন। তার দাবি সড়কে পানি না জমলে পড়ত না সে। এমন নজির ঘটনা হচ্ছে সড়কে। 
 
রাণীহাটি এলাকার রিকশা চালক আবদুল মমিন জানান, বুধবার সকালে রামচন্দ্রপুর হাটে যাবার সময় সড়কের ধারে জমে থাকা বৃষ্টির পানিতে চাকা পড়লে একটি চাকার ক্ষতি হয়। প্রায় ৬শ’ টাকা লাগে ঠিক করতে। দিনের সব রোজগার শেষ। 
 
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরীন ঝিনুক জানান, মহাসড়কের পাশে বিভিন্ন স্থানে বৃষ্টির পানি জমে চলাচলে সমস্যা সৃষ্টি হয় এবং সড়কেরও ক্ষতি হয়। তবে সওজের পক্ষ থেকে তদারকির কোন কমতি নেই সড়ক নিরাপদ রাখতে। তবে পানি জমা স্থান কেটে পানি নিষ্কাশনের ব্যবস্থা চলমান রয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: