ঢাকা বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন ১৪২৮


চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন ওয়ার্ডের গৃহহীণ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ


প্রকাশিত:
১০ সেপ্টেম্বর ২০২১ ১৯:০৯

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২১ ০৩:১২

নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের দুস্থ ও উচ্ছেদকৃত গৃহহীণ চারটি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে। ১০ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে পৌর এলাকার সোনার মোড়ে অবস্থিত নবাবগঞ্জ জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সব ঢেউটিন বিতরণ করা হয়।
 
চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ ও জেলা কৃষক লীগের সহ-সভাপতি মো. আব্দুল হাকিম এতে সভাপতিত্ব করেন। 
 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ ঢেউটিনগুলো তুলেদেন পরিবারগুলোর সদস্যদের হাতে। এ ছাড়াও সকল প্রকার সাহায্য সহযোগিতা করে পাশে থাকবেন বলেও তাৎক্ষণিক জানান, সাবেক দু বারের সফল এমপি আব্দুল ওদুদ। 
 
এ ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুনর রশীদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার আব্দুল আলিম, রাজারামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ-আলম।
 
আরও উপস্থিত ছিলেন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান মিঠুন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মুসাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী বৃন্দ।
 
এ বিষয়ে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের সহ-সভাপতি মো. আব্দুল হাকিম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় অসহায়, গরীব, দুস্থ ও গৃহহীণ মানুষকে সহযোগিতা করে যাচ্ছে জেলা পরিষদ। এ ধারা অব্যাহত থাকবে। 


আপনার মূল্যবান মতামত দিন: