ঢাকা সোমবার, ১৮ই অক্টোবর ২০২১, ৩রা কার্তিক ১৪২৮


চাঁপাইনবাবগঞ্জে প্রেমের জেরে তরুনীর আত্মহত্যা


প্রকাশিত:
২০ সেপ্টেম্বর ২০২১ ১৪:১৪

আপডেট:
২১ সেপ্টেম্বর ২০২১ ০৮:২৩

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় প্রেমের জেরে বিষ খেয়ে আত্মহত্যা করেছে এক তরুনী। রোববার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে বিষ খেয়ে আত্মহত্যা করে। ওই তরুনী উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বালুগ্রাম এলাকার মেসবাউল হক বাবুর মেয়ে স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেনীর ছাত্রী রাবেয়া বাশরী (১৭)। 
 
আজ (২০ সেপ্টেম্বর ২০২১) সোমবার  সকালে বিষয়টি নিশ্চিত করেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোযাফফর হোসেন।
 
তরুনীর পিতা মেসবাউল জানান, বালুগ্রাম এলাকার আব্দুল আলিমের ছেলে অপুর (১৭) সাথে আমার মেয়ের প্রেমেরে সম্পর্ক ছিল। অপু পুলিশের চাকুরিতে যোগদান করবে; ১০ লাখ টাকা লাগবে বলে আমার মেয়ে বাশরী জানায়। আমার সামর্থ্য না থাকায়, দিতে অপারগতা প্রকাশ করি। আমার মেয়ে ওই ছেলেকে ১০ লাখ টাকা না দেয়ার কথা বললে, সে চটে যায়। আমার মেয়ের সাথে সে খারাপ আচারণ করলে, ক্ষোভে বিষ খেয়ে আত্মহত্যা করে।
 
ওসি মোযাফফর জানান, রবিবার দিবাগত রাতে তার নিজ ঘরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। রাতেই চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে তার পরিবার। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। সে তার প্রেমিকেরে খারাপ ব্যবহারে, ক্ষোভে আত্মহত্যা করে। 
 
উল্লেখ্য যে, তরুনীর লাশ ২৫০ শয্য বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে আছে। আইনানুগ ব্যবস্থ্যা নিয়ে, তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।


আপনার মূল্যবান মতামত দিন: