ঢাকা সোমবার, ২৯শে নভেম্বর ২০২১, ১৬ই অগ্রহায়ণ ১৪২৮


র‌্যাবের অভিযানে বুপ্রেনোরফিন ইনজেকশন ও ফেন্সিডিলসহ আটক ২


প্রকাশিত:
৪ নভেম্বর ২০২১ ১৯:০৫

আপডেট:
৪ নভেম্বর ২০২১ ১৯:১২

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের জামতলা ব্রীজ এলাকা থেকে নেশাজাতীয় ইনজেক্সন বুপ্রেনোরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। 

বুধবার রাত সোয়া ৭টার দিকে চালানো অভিযানে আটক হয়, শিবগঞ্জ উপজেলার আজমতপুর হুদমা গ্রামের মৃত গাজলু রহমানের ছেলে মোঃ জামাল উদ্দিন ভদু (৪০)। 

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ৩ নভেম্বর সোয়া ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের জামতলা ব্রীজের উপর কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান চালানো হয়। 

এসময় নিষিদ্ধ ঘোষিত মাদক ৫৮৫ পিস বুপ্রেনোরফিন ইনজেকশন ও একটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিন ভদু (৪০)’কে হাতেনাতে গ্রেফতার করে। 

জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ঘোষিত মাদক বুপ্রেনোরফিন ইনজেকশন সহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

অনদিকে, আজ বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‌্যাব সদস্যরা ৪ নভেম্বর বেলা ১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার শিবগঞ্জ থানার দাইপুকুরিয়া ইউনিয়নের দানিয়ালগাছি এলাকা থেকে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরীর নেতৃত্বে অভিযানে ৩৮ বোতল ফেন্সিডিল ও মোবাইলসহ উপজেলার দাইপুকুরিয়া দাঁড়িগাছার শাহআলমের ছেলে মোঃ রিফাত আলী খসু (১৬)’কে হাতেনাতে গ্রেফতার করে। এঘটনায় জেলার শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: