ঢাকা রবিবার, ২৩শে জানুয়ারী ২০২২, ১১ই মাঘ ১৪২৮


মহানন্দা স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়!


প্রকাশিত:
২৫ ডিসেম্বর ২০২১ ২২:৩০

আপডেট:
২৫ ডিসেম্বর ২০২১ ২২:৩৯

নিউজ ডেস্কঃ বিজয়ের মাস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করেন মহানন্দা স্বেচ্ছাসেবী সংস্থা নামে একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন।

"স্বেচ্ছায় করি রক্ত দান তাই দিয়ে সুস্থ অবস্থায় বেঁচে থাকুক আরেক প্রাণ" এ স্লোগান কে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ ফেয়ার ডায়াগনস্টিক সেন্টার এর সার্বিক সহযোগিতায় ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

আজ (২৫ ডিসেম্বর ২০২১) শনিবার সকাল ৯টা হতে বিকাল ৩ টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের লক্ষিপুর মোড়ে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় এর ক্যাম্পেইন শুরু হয়। ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় সহ রক্ত দানের উদ্বুদ্ধকরণ, ওজন নির্ণয় সহ রক্ত দানের উদ্বুদ্ধকরণ এবং গর্ভবতী মায়েদের বাচ্চা প্রসবের পূর্বেই আত্মীয় স্বজনদের মাঝে রক্তের প্রয়োজন সচেতনতা বৃদ্ধির জন্য আহ্বান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মহানন্দা স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিষ্ঠাতা, রক্তের বন্ধনে ৬৪জেলার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি এবং চট্টগ্রাম নবদিগন্ত ব্যাড ব্যাংক এর সহ-সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন সিরাজী, চাঁভালি রক্ত ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা মোঃ আবুল কালাম আজাদ (শিক্ষক), পরিচালক, মোঃ নুরুল ইসলাম নুর সহ মহানন্দা স্বেচ্ছাসেবী সংস্থার স্বেচ্ছাসেবকগণ।

উল্লেখ্য যে, ফেয়ার ডায়াগনস্টিক সেন্টার এর সার্বিক সহযোগিতায় আয়োজিত ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনে প্রায় ৪৫০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয় ও রক্ত দাতাদের তালিকাভুক্ত করে স্বেচ্ছাসেবী সংস্থার ব্যবস্থাপনায় সংগ্রহ করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: