ঢাকা বুধবার, ২৫শে মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯


'পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ' (পুসাক) এর ইফতার মাহফিল অনুষ্ঠিত !


প্রকাশিত:
১ মে ২০২২ ০২:০৮

আপডেট:
১ মে ২০২২ ০২:১৭

চাঁপাইনবাবগঞ্জ' (পুসাক) এর ইফতার মাহফিলের একাংশ
নিউজ ডেস্কঃ "পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ" (পুসাক) এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 
আজ শনিবার (৩০ এপ্রিল ২০২২) চাঁপাইনবাবগঞ্জ সদরের একটি রেস্তোরায় "পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ" (PUSAC) এর উদ্যোগে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চাঁপাইনবাবগঞ্জের শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
 
ঢাকাস্থ শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সাবেক সভাপতি মো: পারভেজুল ইসলাম, গৌড়- ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো: শরিয়তুল্লাহ রাজু, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও বিজেএস সহকারী জজ পরীক্ষায় ২য় স্থান অধিকারী মোসা: জান্নাতুন নাঈম মিতু সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৩০ জন শিক্ষার্থীর উপস্থিতিতে এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও পুসাকের সংগঠক ইউসুফ নূরের সঞ্চালনায় উক্ত ইফতার মাহফিল সম্পন্ন হয়।
 
বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে পারস্পারিক সম্পর্ক উন্নয়ন ও সেতুবন্ধন তৈরি সহ একে অপরের প্রতি সহযোগিতার হাত প্রসারিত করে সম্মিলিতভাবে চাঁপাইনবাবগঞ্জ জেলাকে সমৃদ্ধ করতে এই সংগঠন কাজ করবে বলে জানান উপস্থিত সংগঠকগণ।
 
উল্লেখ্য যে, "পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চাঁপাইনবাবগঞ্জ" (পুসাক) ইফতার মাহফিল শেষে ঈদ পরবর্তী মিলনমেলা আয়োজনের ঘোষণা দিয়ে অনুষ্ঠান শেষ করেন।


আপনার মূল্যবান মতামত দিন: