ঢাকা বুধবার, ২৫শে মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯

চাঁপাইনবাবগঞ্জে পরার্থে ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ


প্রকাশিত:
১ মে ২০২২ ২১:৫৪

আপডেট:
৮ মে ২০২২ ২৩:৪৮

নিউজ ডেস্ক: 'মানবতার কল্যাণে' এই স্লোগান কে সামনে রেখে আজ রবিবার চাঁপাইনবাবগঞ্জের একটি স্থানীয় মিলনায়তনে ঈদ উপহার প্রদান করে পরার্থে ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ আবু বকর এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট মোঃ দেলওয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের সহকারি অধ্যাপক মোঃ হুমায়ুন কবির, আয়কর আইনজীবী কামরুজ্জামান, মাদ্রাসার শিক্ষক হাফেজ ইসমাইল হোসেন। 

 

প্রধান অতিথির বক্তব্যে দেলওয়ার হোসেন বলেন, পরার্থে ফাউন্ডেশন একটি সামাজিক প্রতিষ্ঠান হিসেবে দরিদ্র, অসহায় জনগোষ্ঠীর মধ্যে কাজ করছে। এই জন্য পরার্থে ফাউন্ডেশনের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, যাকাত ভিত্তিক অর্থ ব্যবস্থা প্রতিষ্ঠিত হলে দারিদ্র্য বিমোচন সম্ভব। 

 

সভাপতির বক্তব্যে আবু বকর বলেন, বাংলাদেশে পরার্থে ফাউন্ডেশন মানবতার কল্যাণের জন্য ২০২০ সালের ৫ মে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে পরার্থে ফাউন্ডেশন দাড়িয়েছে । আমরা আমাদের সাধ্যমত আপনার পাশে এসে দাড়িয়েছি। সভাপতির বক্তব্যে তিনি আরো বলেন, প্রকৃত পক্ষে পরার্থে ফাউন্ডেশন যে আপনাদের জন্য সামান্য কিছু উপহার দিয়েছেন এটি কোন স্থায়ী সমাধান নয়। স্থায়ী সমাধান তখনই হবে যখন একটি কল্যাণমূলক রাষ্ট্র প্রতিষ্ঠিত হবে। 

 অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আব্দুল মোমিন, মোশাররফ হোসেন, আব্দুল জাব্বার, জামিনুর রহমান, সেফাউল আলম সহ প্রমূখ।



আপনার মূল্যবান মতামত দিন: