ঢাকা সোমবার, ২৭শে জুন ২০২২, ১৪ই আষাঢ় ১৪২৯

চাঁপাইনবাবগঞ্জে অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ


প্রকাশিত:
২২ জুন ২০২২ ১১:৫০

আপডেট:
২২ জুন ২০২২ ১৪:৩৭

নিউজ ডেস্ক: গতকাল মঙ্গলবার বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে অসহায় এবং দু:স্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয় । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল এবং সভাপতিত্ব করেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আমীর অধ্যাপক আবুল হাসান। সভায় আরো উপস্থিত ছিলেন পৌরসভার সেক্রেটারি মোক্তার হোসেন এবং শিবিরের শহর সভাপতি ফাহিম আবরার  সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নূরুল ইসলাম বুলবুল বলেন, জামায়াতে ইসলামী প্রতিষ্ঠালগ্ন থেকেই মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ঘুর্ণিঝড়, বন্যাসহ দেশের বিভিন্ন দুর্যোগে জামায়াতে ইসলামী ক্ষতিগ্রস্থ মানুষের পাশে ছুটে আসে এবং তাদের আর্থিক সহযোগিতা প্রদান করে থাকে। আমরা দল-মত জাতি-ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করছি। মানবতার পাশে আমরা ছিলাম, আছি এবং থাকব সব সময় ইনশাআল্লাহ।

নুরুল ইসলাম বুলবুল আরো বলেন, মুসলিম প্রধান এই বাংলাদেশে যারা ক্ষমতায় রয়েছে তারা মানুষের অধিকারগুলো হরণ করে চলেছে। নিজেরা লুটপাট দুর্নীতি এমন কোনো অপকর্ম নেই যেখানে তারা অংশগ্রহণ করছে না। প্রতিনিয়তই দেশে অনিয়ম, দুর্নীতির ঘটনা ঘটছে। একটি ছোট প্রজেক্ট থেকেও কোটি কোটি টাকা অনিয়ম করে রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করা হচ্ছে। তিনি আরো বলেন, ক্ষমতাসীনরা নিজেদের নিয়ে ব্যস্ত। তাই মানবতার পাশে মানুষের পাশে দাঁড়াবার কোন প্রয়োজন বোধ করে না। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি অবৈধভাবে ক্ষমতায় বসেছে এবং ক্ষমতায় চিরস্থায়ী থাকার জন্য তারা জনগণের তোয়াক্কা করছে না। তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সারাবছরই মানুষের পাশে থাকে। আমরা চেষ্টা করি দল-মত জাতি-ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করতে। মানবতার পাশে আমরা আছি থাকব সব সময় ইনশাআল্লাহ।

চাপাঁইনবাবগঞ্জ পৌরসভার আমীর অধ্যাপক আবুল হাসান বলেন, মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর। জামায়াত দেশে সৎ ও যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। জামায়াত ইসলামীর চার দফা কর্মসূচির মধ্যে একটি অন্যতম কর্মসূচি হচ্ছে সমাজসেবা ও সমাজ সংস্কার অর্থাৎ সমাজের সেবা করা। প্রতিষ্ঠালগ্ন থেকেই জামায়াত সে কাজ অব্যাহত রেখেছে।

শেষে প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত মহিলাদের মাঝে সেলাই মেশিন প্রদান করেন।



আপনার মূল্যবান মতামত দিন: