ঢাকা মঙ্গলবার, ২০শে অক্টোবর ২০২০, ৫ই কার্তিক ১৪২৭


সাপাহারে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ অনুষ্ঠিত


প্রকাশিত:
১৭ অক্টোবর ২০২০ ১৬:৪৫

আপডেট:
২০ অক্টোবর ২০২০ ০৩:২৯

সাপাহারে ধর্ষণ বিরোধী সমাবেশ

নিউজ ডেস্ক : নওগাঁর সাপাহারে "নিরাপদ নারী 'নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ " স্লোগান কে সামনে রেখে বিট পুলিশিং এর উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ র‌্যালী ও আলোচনা সভা করা হয়েছে। 

 

১৭ অক্টোবর, শনিবার সকাল ১১ টার সময় সাপাহার থানা চত্তর থেকে, সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের র‌্যালী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হল রুমে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

দ্বায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ আল মাহমুদের সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ,জেলা পরিষদ সদস্যা ফাইমা পারভীন, সৃষ্টি একাডেমি'র প্রধান শিক্ষক ইস্ফাত জেরিন মিনা, সাংবাদিক জাহাংগীর আলম মানিক, সাপাহার বাজার বণিক সমিতির সভাপতি মতিউর রহমান প্রমূখ। 

 

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। সমাবেশে অংশগ্রহণকারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান অফিসার ইনচার্জ ( দ্বায়িত্বপ্রাপ্ত) ওসি আল মাহমুদ।

 

তিনি আরও বলেন দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদায়িত্বের সাথে দায়িত্ব পালন করছে সাপাহার থানা পুলিশ। উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: