ঢাকা বৃহঃস্পতিবার, ২৮শে জানুয়ারী ২০২১, ১৬ই মাঘ ১৪২৭


বাবার হাতে খুন হলো দেড় মাসের শিশু সন্তান!


প্রকাশিত:
২৬ নভেম্বর ২০২০ ১৪:৪১

আপডেট:
২৮ জানুয়ারী ২০২১ ১১:৫২

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় মাদকাসক্ত এক বাবা তাঁর দেড় মাসের ছেলেসন্তানকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার আলাদিপুর ইউনিয়নের বারাইহাট গ্রামে এ ঘটনা।

এ ঘটনায় অভিযুক্ত ওই যুবকের নাম সুভাস মহন্ত (২৮)। তিনি ব্যাটারিচালিত অটোরিকশাচালক। ওই গ্রামের সুনীল চন্দ্র মহন্তের ছেলে সুভাস।

পরিবারের ভাষ্য, দু‌ই বছর আগে পারিবারিকভাবে বিয়ে করেছেন সুভাস মহন্ত। দীর্ঘদিন ধরে তিনি মাদকে আসক্ত। প্রায়ই নেশাগ্রস্ত হয়ে স্ত্রী ও সন্তানের ওপর চড়াও হতেন তিনি। বুধবার রাতে স্ত্রীর সঙ্গে তাঁর ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রীকে মারধর করেন সুভাস। আজ বৃহস্পতিবার ভোরে ঘরের দরজা বন্ধ করে দিয়ে দেড় মাসের পুত্রসন্তানকে বঁটি দিয়ে তিনি কুপিয়ে হত্যা করেছেন।


সুভাসের স্ত্রী অনামিকা মহন্তের দাবি, ‘সুভাস নেশা করত। প্রায় সময় আমাকে মারধর করত। বুধবার সন্ধ্যায় ঝগড়া করে আমাকে মারপিট করেছে। আজ ভোরে স্বামীর অত্যাচারে ছেলেকে নিয়ে শ্বশুরের ঘরে আশ্রয় নিই। সেখান থেকে আমাকে ও বাচ্চাকে টেনেহিঁচড়ে বের করে। আমাকে লাথি দিয়ে আঙিনায় ফেলে দেয়। বাচ্চাকে শোবার ঘরে নিয়ে দরজা বন্ধ করে দিয়ে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। আশপাশের সবাই এসে দরজা ধাক্কা দিলেও খোলেনি। পরে ঘরের টিন কেটে কয়েকজন ঘরে প্রবেশ করে ছেলের লাশ উদ্ধার করে ও সুভাসকে বেঁধে রাখে।’

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত সুভাসকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।



আপনার মূল্যবান মতামত দিন: