ঢাকা বুধবার, ২৫শে মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯


শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল প্রাথমিক শিক্ষকের


প্রকাশিত:
১১ মার্চ ২০২২ ১৯:৫৯

আপডেট:
২৫ মে ২০২২ ০৮:৫৬

শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল প্রাথমিক শিক্ষকের
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে প্রাথমিকের শিশু শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আব্দুল মজিদ (৫০) নামের এক শিক্ষক।

শুক্রবার সকালের দিকে রাজশাহীর একটি হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত শিক্ষক আব্দুল মজিদ নিয়ামতপুর সদর ইউনিয়নের বালিচাঁদ গ্রামের বাসিন্দা রমজান আলী মোল্লার ছেলে। তিনি কুমারগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

আব্দুল মজিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান।

গত বুধবার বিকেলের দিকে বিদ্যালয় ছুটি শেষে একই মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তিন শিক্ষক আব্দুল মজিদ, রায়হান ও মজিবুর রহমান। পথিমধ্যে পথকৈল বিদ্যালয়ের এক শিক্ষার্থী রাস্তা পারাপারের সময় হঠাৎ তাদের মোটরসাইকেলের সামনে এসে পড়ে। ওই শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে হার্ট ব্রেক করে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যান তারা।

দুর্ঘটনায় সবাই আহত হলেও শিক্ষক আব্দুল মজিদের পা ভেঙে যায় ও মাথায় আঘাত পান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হতে থাকলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ওইরাতে রাজশাহীর আমানা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।



আপনার মূল্যবান মতামত দিন: