ঢাকা বুধবার, ৩রা মার্চ ২০২১, ২০শে ফাল্গুন ১৪২৭


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক কিশোরী ও এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশিত:
১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৭:১১

আপডেট:
৩ মার্চ ২০২১ ২৩:০৬

কপোট নবী, নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুরে একই দিনে এক যুবক ও এক কিশোরী ঝুলন্ত লাশ উদ্ধার। শনিবার দুপুরে উপজেলার রহনপুর পৌরসভার রহমত পাড়া মহল্লার সাইদুর রহমান এর ছেলে হাসেম আলী (২৮) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।

স্থানীয় জানায়, রহনপুর পৌরসভাধীন রহমতপাড়া মহল্লা লিপু মিয়ার চাতালের প্রাচীরে পলিথিনের রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। তার পিতা সাইদুর রহমান জানান, তার মাথায় সমস্যা ছিল। এর আগেও সে ছাদ থেকে পড়ে মৃত্যুর চেস্টা করেছিল। কিন্তু ভাগ্য ক্রমে সে বেঁচে যায়।

এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, এটা আত্মহত্যা করেছে। যথাযথ কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপরদিকে শনিবার বিকেল ৫ টার দিকে গোমস্তাপুর উপজেলার বাংগাবাড়ী ইউনিয়নের শিবরামপুর গ্রামের মহিস উদ্দিনের মেয়ে জয়নাব (১৩) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, মোবাইল কিনে দেয়া নিয়ে মার সাথে ঝগড়া হলে। মার উপরে অভিমান করে তার নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

বাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদিরুল ইসলামসহ ও স্থানীয় ব্যক্তিদের সুপারিশে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে দাফন-কাফন করার জন্য।



আপনার মূল্যবান মতামত দিন: