ঢাকা সোমবার, ৫ই ডিসেম্বর ২০২২, ২২শে অগ্রহায়ণ ১৪২৯


কেমন আছেন এরশাদ?


প্রকাশিত:
১৪ ডিসেম্বর ২০১৮ ১৫:০৩

আপডেট:
৫ ডিসেম্বর ২০২২ ১২:৫৯

গত সোমবার রাতে চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার সঙ্গে সিঙ্গাপুর গেছেন দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এপিএস মো. মনজুরুল ইসলাম ও ব্যক্তিগত সহকারি আব্দুল ওয়াহাব।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জাপা চেয়ারম্যানের অসুস্থতা নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। তিনি অসুস্থ, সিএমএইচে ভর্তি আছেন, আবার তিনি সুস্থ- বিভিন্ন সময় দলের নেতাকর্মীদের মুখে এমন তথ্য শুনে গুঞ্জন শুরু হয়।

এমন গুঞ্জনের মধ্যেই ৬ ডিসেম্বর হঠাৎ বনানী কার্যালয়ের সামনে হাজির হন এরশাদ। গাড়িতে বসেই তিনি নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। এর আগে সর্বশেষ গত ২০ নভেম্বর মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে কথা বলেছিলেন তিনি। এরপর থেকে কখনও বাসায় কখনও সিএমএইচ-এ ভর্তি ছিলেন তিনি।

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যানের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে আজ (শুক্রবার) সকালেও কথা হয়েছে। তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন, সুস্থ আছেন। কবে দেশে ফিরতে পারবেন সেটা ডাক্তার তাকে দু'একদিনের মধ্যেই জানাবেন। আশা করছি শিগগিরই তিনি সুস্থ হয়ে দেশে ফিরে নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন।

শুক্রবার সকালে জাপা চেয়ারম্যানের বনানী অফিসে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলের ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সঙ্গে মহাজোট করেছে জাতীয় পার্টি।

মহানন্দা২৪/এনএম



আপনার মূল্যবান মতামত দিন: