ঢাকা মঙ্গলবার, ২০শে অক্টোবর ২০২০, ৫ই কার্তিক ১৪২৭


বিএনপির ধর্ষণ বিরোধী মানববন্ধনে এসে টাকা না পেয়ে খালেদা জিয়া-ফখরুলকে গালিগালাজ!


প্রকাশিত:
৯ অক্টোবর ২০২০ ১০:০৯

আপডেট:
২০ অক্টোবর ২০২০ ০২:৫৮

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ কেরানিগঞ্জের একটি প্লাটিক কোম্পানিতে ক্লিনারের কাজ করে। বয়স সর্বোচ্চ ২০ হবে। মঙ্গলবার রাতে তাকে কেরানীগঞ্জের সাঈদ নামের এক ছাত্রদল নেতার সাথে কথা হয়। বলে ১০ জন লোক নিয়ে বুধবার জাতীয় প্রেসক্লাবে সামনে যেতে হবে।

দুপুরে খাওয়া-দাওয়াসহ প্রতিজনকে ১ হাজার টাকা করে দিবে। অগ্রিম হিসাবে ২ হাজার টাকা চায় সাব্বির। সেখান থেকে ৫০০ টাকা দিয়ে পরের দিন সময় মতো চলে আসার কথা বলে। এরপর সাব্বির তার কয়েকজন সহকর্মী এবং বন্ধুদের নিয়ে প্রেসক্লাবের সামনে চলে আসে।

সেখানে সরকার বিরোধী স্লোগান দেয়ার পাশাপাশি তাদের যে দায়িত্ব দেয়া হয়েছিল, সবই পালন করলো। কিন্তু অনুষ্ঠান শেষে সাঈদের কাছে টাকা চাইলে, বলে তোমরা একটু দাঁড়াও আমি টাকা তুলে আনছি বুথ থেকে।

এ কথা বলেই চম্পট। এরপর দীর্ঘ সময় অপেক্ষা করার পর ফোন করলে সাঈদের ফোনও বন্ধ পাওয়া যায়। এরপর যে মুখে খালেদা জিয়ার পক্ষে স্লোগান দিয়েছিল, সে মুখেই অশ্রাব্য গালি দিতে শুরু করে। পাশাপাশি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল এবং আমান উল্লাহ আমানের নাম ধরে গালিগালাজ শুরু করে।

এ প্রতিবেদকের কাছে এভাবেই নিজের কথাগুলো জানাচ্ছিলেন সাব্বির। লিকলিকে ছেলেটা তখন ক্ষুধার্ত। বন্ধুরা বারবার তাকে বলছে, তোর কথায় আসছি, সাব্বির। তুই আমাদের টাকা দিবি। জানতে চাওয়া হলো, সাব্বিরের মাসিক আয় কত? সে জানালো, ৬ হাজার টাকা মাত্র। 



আপনার মূল্যবান মতামত দিন: