ঢাকা বুধবার, ২৫শে মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯


তানোরে স্বামীর মারপিটে স্ত্রীর মৃত্যু


প্রকাশিত:
২ মার্চ ২০২২ ১৭:৫২

আপডেট:
২৫ মে ২০২২ ০৯:৩০

তানোরে স্বামীর মারপিটে স্ত্রীর মৃত্যু

নিউজ ডেস্ক: রাজশাহীর তানোরে পাষণ্ড স্বামীর মারপিটে গুরুতর আহত স্ত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এঘটনায় ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে তানোর থানা পুলিশ।

এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার কামারগাঁ ইউনিয়নের কামারগাঁ ইউনিয়নে কামারগাঁ গ্রামে। এঘটনায় এলাকাজুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য। এলাকাবাসী সূত্রে জানা গেছে, কামারগাঁ গ্রামের মৃত সোলেমান মন্ডলের পুত্র আবু বাক্কার(৫৫) ও তার স্ত্রী মালেকা বেগম(৪৫) প্রায় দিন সংসারে কলহ বিবাদ লেগেই থাকতো।

কিন্তু গত ২৮ফেব্রুয়ারি সোমবার রাতে আবু বাক্কার ও মালেকা বেগম তারা স্বামী স্ত্রী আবারও পারিবারিক দ্বন্দ্ব সৃষ্টি শুরু করেন। আবু বাক্কারের মারপিট সহ করতে না পেরে তার স্ত্রী চিৎকার করতে থাকলে প্রতিবেশীরা ছুটে এসে দেখেন তার স্ত্রী ঘরের মেঝেতে পড়ে রয়েছে। তৎক্ষনাৎ পাড়া প্রতিবেশীরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

কিন্তু রোগীর অবস্থা আশংকা জনক হওয়ায় কর্তবরত ডাক্তার দ্রুত রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন মালেকা বেগমকে।

এতে করে রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় গতকাল মঙ্গলবার মৃত্যু বরণ করেন মালেকা বেগম। এঘটনায় নিহত মালেকা বেগমের ভাতিজা জুলফিকার আলী বাদি হয়ে তানোর থানায় হত্যা মামলা দায়ের করলে স্ত্রী হত্যার দায়ে অভিযান চালিয়ে আসামী আবু বাক্কারকে গ্রেফতার করেন থানা পুলিশ।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া জানান, নিহত মালেকা বেগমের আপন ভাতিজা বাদি হয়ে হত্যা মামলা দায়ের করলে অভিযান চালিয়ে আবু বাক্কারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে পুলিশ স্কটের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানউক্ত আসামী আবু বক্কার(৫৫)কে ইং ০২/০৩/২০২২খ্রিঃ তারিখ দিবাগত রাত্রীতে অভিযান পরিচালনা করিয়া গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: