ঢাকা বুধবার, ২৮শে জুলাই ২০২১, ১৪ই শ্রাবণ ১৪২৮


শিবগঞ্জের হতঃদরিদ্র খাদিজা মেডিকেলে চান্স পেয়েছে। পড়ার খরচ চালাতে সাহায্যের আবেদন


প্রকাশিত:
২০ অক্টোবর ২০১৯ ০২:৫২

আপডেট:
২০ অক্টোবর ২০১৯ ১৬:০৫

খাদিজা মেডিকেলে চান্স পেয়েছে।

শিবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানীবাড়ী গ্রামের হতদরিদ্র পরিবারের সন্তান খাদিজা খাতুন এবারে রংপুর মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে । তার মেধা তালিকায় ক্রমিক নম্বর -১৭৮১।

শিবগঞ্জের হতঃদরিদ্র , দিনমজুর পিতা জালাল উদ্দিন ও মাতা জোসনা বেগম সন্তানের লেখাপড়ার খরচ যোগানোর চিন্তায় হতাশাগ্রস্থ হয়ে পড়েছে। বাবা জালাল উদ্দিনের কোন জায়গা জমি নেই। খাস জমিতে আছে বাঁশের বেড়ার তৈরি বাড়ি নামের ক'খানা ঘর । বাবা পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি । বর্তমানে ৭জনের এ পরিবারের অবস্থা নুন আনতে পান্তা ফুরায় ।


খাদিজা খাতুন ছোটবেলা থেকেই অত্যন্ত মেধাবী ।সে পিএসসি পরীক্ষাসহ সকল পাবলিক পরীক্ষায় গ্রেড জিপিএ পেয়েছে । খাদিজা খাতুন জানান ,ছোট থেকে তার ডাক্তার হওয়ার খুব ইচ্ছে। তার ইচ্ছে পূরণের জন্য লেখাপড়ার পিছনে অধিকাংশ সময় ব্যয় করেছে ।সে তার লেখাপড়ার খরচ নিয়ে চিন্তিত। যদি টাকা পয়সার অভাবে লেখাপড়া মাঝপথে থমকে যাই তাহলে কি হবে?

খাদিজার স্বপ্ন পূরণের জন্য লেখাপড়ার খরচ যোগানোর লক্ষ্যে দেশী-বিদেশী সাহায্য সংস্থা ,এনজিও ও স্বহৃদয় দানশীল ব্যক্তিরা তার লেখাপড়ার দায়িত্ব নিলে খাদিজার স্বপ্ন পূরণ হয়।

তাকে যারা সাহায্য পাঠাতে চান তাদের রকেট একাউন্ট-০১৭৯৪৬৫৮৫৮৯৮ ও বিকাশ অ্যাকাউন্ট নম্বর-০১৭৮০৫৯৭৫৩৫ এ পাঠানোর জন্য অনুরোধ করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন: