ঢাকা শনিবার, ১৯শে জুন ২০২১, ৫ই আষাঢ় ১৪২৮


আজমতপুর ও চকপাড়া সীমান্তে হেরোইন, ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে ৫৯ বিজিবি


প্রকাশিত:
২০ মে ২০২১ ১৪:৪৪

আপডেট:
১৯ জুন ২০২১ ০৫:২৪

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার সীমান্ত এলাকায় পৃথক দুটি অভিযানে ৪৮ বোতল ফেনসিডিল, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের আজমতপুর ও চকপাড়া বিওপি ক্যাম্পের সদস্যরা।

জানাগেছে, চকপাড়া বিওপির নায়েব সুবেদার মো.মাসুদ রানার নেতৃত্বে ১৯ মে বুধবার রাত, ১১টার দিকে টহল দল সীমান্ত পিলার ১৮২/৩-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামোচকপাড়ায় মালিকবিহীন অবস্থায় ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন বিকেল ৫ টার দিকে আজমতপুর বিওপির নায়েব সুবেদার মো. তোফাজ্জেল হোসেনের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮১/৩-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে হুদমাপাড়া থেকে মালিকবিহিন ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার মাদকের মূল্য ৩ লাখ ৯ হাজার ২০০ টাকা। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ ব্যাপারে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো.আমীর হোসেন মোল্লা পিএসসি মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। এ ছাড়াও সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের টহল ও অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মো.আমীর হোসেন মোল্লা পিএসসি।



আপনার মূল্যবান মতামত দিন: