ঢাকা শনিবার, ১৯শে জুন ২০২১, ৫ই আষাঢ় ১৪২৮


শিবগঞ্জে স্কুল শিক্ষকের চিকিৎসার দায়িত্ব নিলেন এডিশনাল ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম


প্রকাশিত:
৫ জুন ২০২১ ২৩:৫৭

আপডেট:
১৯ জুন ২০২১ ০৫:২০

নিউজ ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম-কমিশনার অতিরিক্ত ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম চিকিৎসার ব্যবস্থা এবং শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম এক মাসের জন্য চাল, ডাল, তেল ও পেঁয়াজসহ নিত্যপ্রয়জনীয় পণ্যের ব্যবস্থা করে দেন।

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ এর শিবগঞ্জে উপজেলায় দীর্ঘদিন থেকে দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত স্কুল শিক্ষক তারিফ হোসেনের চিকিৎসার কথা ও বেতন ভাতা না পাবার কথা জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ ও আলোকিত সকাল, স্থানীয় দৈনিক চাঁপাই চিত্র, অনলাইন গণমাধ্যম চাঁপাই ট্রিবিউন, পৃথিবী সংবাদ, চাঁপাই সংবাদ, মধুমতি টিভি, লালসবুজের কণ্ঠ ও নাচোল নিউজসহ বহু গণমাধ্যমে ফলাও করে প্রচারিত হয় ।

সংবাদ টি প্রকাশ ও এক গণমাধ্যম কর্মীর স্ট্যাটাস দেয়ার ৪ ঘন্টার মধ্যে বিষয় টি নজরে নেন শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম এবং এডিশনাল ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম চিকিৎসা দেবার আশ্বাস প্রদান করেন । তাদের এই বার্তাটি পৌঁছে দেন মনাকষা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি এম ইমরান খান, সাধারণ সম্পাদক শামীম রেজা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানাসহ অনেকের নিকট ।

এ বিষয়ে স্কুল শিক্ষক তারিফ হোসেনের চাচাত ভাই জাতীয় পত্রিকা দৈনিক স্বাধীন সংবাদ ও ইংরেজি দৈনিক The Bangladedh Today এর সংবাদদাতা হাবিবুল বারি হাবিব এ প্রতিবেদককে জানান, শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সাতরশিয়া গ্রামের বাসিন্দা ও বিনোদপুর ইউনিয়নের রসুনচক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমার চাচাতো ভাই । দীর্ঘ ২১ বছর যাবৎ শিক্ষকতা করলেও এমপি ভুক্ত না হওয়ায় বেতন ভাতা থেকে বঞ্চিত রয়েছেন তিনি ।

সাংবাদিক হাবিবুল বারি হাবিব জানান, বর্তমানে তিনি এক বছর ধরে প্যারালাইসিসসহ নানা ধরনের জটিল রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছেন । তার মানবেতর জীবনযাপন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন গণমাধ্যমে খবরটি প্রকাশিত হয় ।

হাবিবুল বারি হাবিব আরও জানান, তাকে নিয়ে সংবাদটি আমার সকল সহকর্মীদের প্রকাশ করতে অনুরোধ করি । আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । বিশেষ করে সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম সহ উনার সহযোগীতায় যারা এগিয়ে এসেছেন সকলের প্রতি আমি কৃতজ্ঞ । আমার জন্য দোয়া করবেন ।



আপনার মূল্যবান মতামত দিন: