ঢাকা বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন ১৪২৮


সোনামসজিদ স্থলবন্দরের ৫ হাজার শ্রমিকের মাঝে টিকা প্রয়োগ শুরু


প্রকাশিত:
২৭ জুলাই ২০২১ ১৮:১০

আপডেট:
২২ সেপ্টেম্বর ২০২১ ০২:২৫

নিউজ ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে নিয়োজিত শ্রমিকদের মাঝে করোনাভাইরাসের টিকা (ভ্যাকসিন) প্রদান কর্মসূচি শুরু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে স্থলবন্দরে টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়। শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনায় ও সোনামসজিদ পানামা পোর্ট লিংক লিমিটেডের পরিচালনায় বন্দরে প্রথম পর্যায়ে ৫০০ জন শ্রমিকের মাঝে টিকা প্রদান করা হবে।

পর্যায়ক্রমে স্থলবন্দরে পণ্য ওঠানামার কাজে নিয়োজিত প্রায় ৫ হাজার শ্রমিকদের টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন সোনামসজিদ পানামা পোর্ট লিংক লিমিটেডের ম্যানেজার মাইনুল ইসলাম। টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

উদ্ধোধন শেষে এমপি ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, করোনার চিকিৎসা গ্রহণের থেকে প্রতিরোধ করাই উত্তম। এরই অংশ হিসেবে বন্দরের শ্রমিকদের মাঝে টিকা প্রয়োগ শুরু হয়েছে। আগামী কয়েক দিনের মধ্যে স্থলবন্দরে কর্মরত ৫ হাজার শ্রমিকসহ বন্দরের সংশ্লিষ্ট সকলকে টিকার প্রদানের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধ করা এবং সোনামসজিদ স্থলবন্দরের সব কার্যক্রম সচল রাখতে টিকা প্রদানসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

টিকা প্রদান কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়রা খান, সোনামসজিদ স্থলবন্দর পানামা পোর্ট লিংক লিমিটেডের পোর্ট ম্যানেজার মাইনুল ইসলামসহ বন্দর সংশ্লিষ্টরা।



আপনার মূল্যবান মতামত দিন: