ঢাকা বৃহঃস্পতিবার, ৬ই অক্টোবর ২০২২, ২২শে আশ্বিন ১৪২৯


কানসাট ইউপি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হলেন জামায়াত সমর্থিত প্রার্থী


প্রকাশিত:
১৫ জুন ২০২২ ১৯:০৭

আপডেট:
১৭ জুন ২০২২ ১৯:৪২

বিজয়ী প্রার্থী সেফাউল মুলক

নিউজ ডেস্কঃ  চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হলেন জামায়াত সমর্থিত প্রার্থী সেফাউল মুলক। তিনি জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে মটরসাইকেল প্রতীকে নির্বাচনে অংশগ্রহন করেছিলেন।

মটরসাইকেল প্রতীকের মোঃ সেফাউল মূলক তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ দলীয় নৌকার প্রার্থী মোঃ বেনাউল হককে হারিয়ে নির্বাচিত হয়েছেন।


কানসাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীক পেয়েছে ১৬,৮২৭ ভোট অপরদিকে নৌকা প্রতীক ৮,৬৫৬ টি ভোট, এতে মোটরসাইকেল প্রতীক ৮,১৭১ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন।

বুধবার ১৫ ই জুন ২০২২ বিরতিহীন ভোটগ্রহণে ভোটারদের মাঝে ছিল আনন্দ, উৎসাহ আর উদ্দীপনা । তবে, প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হওয়ায় ভোটাররা তাদের ভোটারাধিকার প্রয়োগে কিছুটা ঝামেলার মধ্যে পড়ার কথা জানালেও কম সময়ে সহজেই প্রয়োগ করতে পেরেছেন বলে জানিয়েছেন তারা । কানসাট ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা তাসিনুর রহমান জানান, কানসাট ইউপি’র শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন ।

এতে ১৬ হাজার ৫৯১ ভোট পেয়ে চেয়ারম্যান পদে সেফাউল মুলক নির্বাচিত হয়েছেন । আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেনাউল ইসলাম নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৮ হাজার ৪৮৪ ভোট । এদিকে অনেক আকাঙ্খিত কানসাট ইউনিয়ন পরিষদে একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেয়ায় উপজেলা নির্বাচন কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলকেই ধন্যবাদ জানিছেন কানসাট ইউনিয়নবাসী । তবে সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠানের সকল কৃতিত্ব প্রধান নির্বাচন কমিশনার মহোদয়ের বলে জানান শিবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: তাসিনুর রহমান ।



আপনার মূল্যবান মতামত দিন: